আড়াইহাজারে মোটরসাইকেল মিস্ত্রির গলাকাটা লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৯, ১৯:০৮

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পারভেজ ওরফে মজিবুর রহমান নামে এক মোটরসাইকেল মিস্ত্রির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকায় জুয়েলের মোটর ম্যাকানিকেলের দোকান হতে পারভেজ ওরফে মজিবুরের লাশটি উদ্ধার করা হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত পারভেজ ওরফে মজিবুর ময়মনসিংহের কিশোরগঞ্জের বৈড়াদীর মাইজবাগ এলাকার তারা মিয়ার ছেলে। তিনি আড়াইহাজার উপজেলার পুরিন্দার সাতগ্রামের জুয়েলের মোটর ম্যাকানিকেলের দোকানে কাজ করতেন।

দোকানের মালিক জুয়েল জানান, তার দোকানে পারভেজ ও সুমন নামে দুইজন কাজ করে। রাতে তারা দুইজন দোকানে ঘুমায়। প্রতিদিনের ন্যায় গত সোমবার রাতে তাদের দোকানে রেখে বাড়িতে চলে আসি। গতকাল সকালে দোকানে এসে দেখি দোকান তালা বন্ধ। পরে তাদের দুইজনের মোবাইলে ফোন করে মোবাইল বন্ধ পেয়ে বাড়ি হতে দোকানের চাবি আনতে যাই। চাবি দিয়ে দোকান খুলে দেখি পারভেজের লাশ মাটিতে পড়ে রয়েছে। আর সুমন পলাতক। তাই বুঝতে পারলাম, সুমনই পারভেজকে খুন করে পালিয়ে গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ‘একটি মোটরসাইকেলের গ্যারেজ মিস্ত্রির দোকানে দুজন কর্মচারী রাতে দোকানে ঘুমায়। একজন আরেকজনকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে লাশ ফেলে দোকান তালা মেরে পালিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। আর হত্যাকারীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। তবে পারভেজকে কতজন মিলে খুন করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’

(ঢাকাটাইমস/৮অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :