গৌরীপুরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৯, ২১:১১

ময়মনসিংহের গৌরীপুরে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করছে পুলিশ। উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী গ্রামের নিজ বাড়ির বারান্দা থেকে ওই ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম কাওসার (১৪)। সে ওই গ্রামের ব্যবসায়ী বিল্লাল মুন্সির ছেলে। কাওসার স্থানীয় শাহগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের বাবা বলেন, আমার ছেলে কাওসারকে বাসায় একা রেখে আমি ও আমার স্ত্রী মঙ্গলবার বিকালে এক আত্মীয়ের জানাজায় গিয়েছিলাম। সেখান থেকে ফিরে আসার পর বাসার গেইট ভিতর দিয়ে লাগানো দেখে ছেলে কাওসারকে ডাকাডাকি করেও কোন সারা না পেয়ে সীমানা প্রাচীর টপকে গেট খুলে বাসায় প্রবেশ করি। পরে কাওসারকে খুঁজে না পেয়ে ঘরের পাশের বারান্দার ছেলেকে ঝুলে থাকতে দেখি।

এছাড়াও তিনি জানান, দুই বছর পূর্বে আমার ছেলেকে শাহগঞ্জ মাজারের সামনে থেকে কে বা কারা অপহরণ করেছিল। সে সময় আমি আইনি সহযোগিতা চাইলে অপহরণকারীরা ছেলে কাওসারকে চোখ বাধা অবস্থায় বাসার সামনে ফেলে রেখে যায়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :