বিএসএফের হাতে তিন র‌্যাবসহ পাঁচজন আটক

কুমিল্লা প্রতিনিধি
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯, ১৪:০১
ফাইল ছবি

কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করে মাদক কারবারিদের ধরতে গিয়ে র‌্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্স ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) হাতে আটক হয়েছেন। বৃহস্পতিবার উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নং গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করা হয়।

আটক তিন র‌্যাব সদস্য হলেন- কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ। তবে তাদের সঙ্গে থাকা দুই নারী সোর্সের নাম জানা যায়নি।

জানা যায়, আশাবাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে জলিল ও হাবিল নামে দুই ব্যক্তির বাড়িতে যায় র‌্যাবের দুই নারী সোর্স। তারা মাদক কেনার কথা বললে বিক্রিতে রাজি হয় জলিল ও হাবিল। পরবর্তীতে র‌্যাব সদস্যরা ভারতের সীমানায় ঢুকে জলিল ও হাবিলকে আটকের চেষ্টা করে। খবর পেয়ে স্থানীয়রা এবং মাদক কারবারিরা র‌্যাবের তিন সদস্য এবং দুই নারী সোর্সকে মারধর করে। পরে বিএসএফ তাদের আটক করে।

কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজান কবির জানান, ‘দুই নারী সোর্সের মাধ্যমে তিন র‌্যাব সদস্য মাদক উদ্ধার ও দুই কারবারিকে আটক করতে সীমান্তে গিয়েছিলেন। সেখানে স্থানীয়রা এবং মাদক কারবারিরা তাদের মারধর করে। এলাকাটা ভারত সীমান্তে হওয়ায় বর্তমানে সবাই বিএসএফের হেফাজতে আছেন। পুলিশ এবং বিজিবি সীমান্তে রয়েছে। আমরাও যোগাযোগ রাখছি।’

ঢাকাটাইমস/১০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :