‘এক হাজার স্টেডিয়াম নির্মাণ করা হবে’

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯, ২০:৫৫

যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ এবং মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে সারাদেশে খেলাধুলার সুযোগ আরও বৃদ্ধি করা হবে। এ লক্ষ্যে এক হাজার স্টেডিয়াম নির্মাণ করা হবে।

বৃহস্পতিবার বিকালে মির্জাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে একাব্বর হোসেন এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জহিদ আহসান রাসেল এ কথা বলেছেন।

তিনি আরও বলেন, ‘আগামী বছরের শুরুতেই আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এছাড়া মুজিববর্ষ উপলক্ষে বিশ্বের সেরা ক্লাবদের মধ্যে বার্সেলোনা ও আর্সেনাল ফুটবল টিম বাংলাদেশে এনে ফুটবল খেলার আয়োজন করা হবে।’

টাঙ্গাইলের জেলা প্রশাসক শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

এসময় টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, ঘাটাইল আসনের এমপি আতাউর রহমান খান, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) মঈনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় বাঙ্গল্লা কল্যাণ সমিতি ২-০ গোলে সাফর্তা জনকল্যাণ সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে প্রধান অতিথিসহ অন্য অতিথিরা বিজয়ী দলের হাতে গোল্ডকাপ ট্রফি ও এক লাখ টাকার প্রাইসমানি এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইসমানি তুলে দেন।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :