দারাজ নিয়ে এল ‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯, ২১:৩৮

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করেছে হ্যাপি শপিং ২০১৯ ক্যাম্পেইন। ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত এই ক্যাম্পেইনের আওতায় দারাজে থাকবে বিশাল ডিসকাউন্টে লাখ লাখ পণ্য, সাথে আরও থাকবে আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার, ১ টাকা গেম, গ্লোবাল প্রোডাক্ট সেল ও ৯৯ টাকা ডিলের মতন আকর্ষণীয় সব অফার। বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্ট ইলেভেন ইলেভেন (১১.১১) এর পূর্বপ্রস্তুতি হিসেবে গ্রাহকদের জন্য বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে, যেখানে থাকবে আসন্ন ক্যাম্পেইনটির আকর্ষণগুলোর হালকা কিছু ঝলক।

অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে অ্যালকাটেল থ্রি ফোন, যা লঞ্চ হয় ৮ অক্টোবর এবং এটি পাওয়া যাবে শুধুমাত্র দারাজে। হ্যাপি শপিং ক্যাম্পেইনের মধ্য দিয়ে যাত্রা শুরু করা উপলক্ষ্যে ১২,৯৯৯ টাকার প্রিমিয়াম ডিজাইনের অ্যালকাটেল থ্রি ফোনটি পাওয়া যাবে মাত্র ১১,২৯০ টাকায়।

থাকছে ১ টাকা গেমের মাধ্যমে মাত্র ১ টাকায় স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ যেখানে থাকবে অ্যালকাটেল থ্রি, নোকিয়া ৩.২ এবং সিম্ফোনি ভি ৭৫ এর মতন আকর্ষণীয় তিনটি মডেল। এছাড়াও ১১ ও ১২ অক্টোবরে ১০০ টাকার উপরে পণ্য কিনলে থাকছে নতুন কাস্টমারদের জন্য ফ্রি ডেলিভারি এবং ১৫ অক্টোবর ১০০ টাকার উপর পণ্য কিনলে থাকছে সবার জন্য ফ্রি ডেলিভারি।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ (daraz.com.bd) অফার করছে ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত প্রতিদিনই থাকবে একেকটি ব্যাংক ডিসকাউন্ট অফার। ধারাবাহিক ভাবে ৬টি ব্যাংকের কার্ডের মাধ্যম কেনাকাটা করলে থাকছে ১০% সেভিং এর সুবিধা (সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত)। ব্যাংকগুলো হলো- স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও ইউসিবি ব্যাংক। এছাড়াও ৩১ অক্টোবর পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫% (প্রতি ক্রেতা সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :