একসঙ্গে প্যারিসে সুশান্ত-রিয়া, গুঞ্জন চরমে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯, ১০:৪২

আমির খান অভিনীত ব্লকবাস্টার ‘পিকে’ ছবির নায়ক সুশান্ত সিং রাজপুতকে মনে আছে তো? যিনি ওই ছবিতে ফরফরাজ নামে এক পাকিস্তানি মুসলিম যুবকের চরিত্রে অভিনয় করেছিলেন। স্ক্রিন শেয়ার করেছিলেন আনুশকা শর্মার সঙ্গে। ইতোমধ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন সেই সুশান্ত। আর বলিউড স্টারদের ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জন থাকবে না, তা কি হয়!

দীর্ঘদিন ধরেই সুশান্তকে নিয়ে কানাঘুষা, তিনি নাকি প্রেম করছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে। ইন্ডাস্ট্রিতে ওঠা এমন গুঞ্জন সম্পর্কে অবশ্য কখনোই মুখ খোলেননি সুশান্ত বা রিয়া। তবে তাদের ইনস্টাগ্রামে নজর রাখলে বোঝা যায়, ‘ডাল মে কুছ কালা হ্যায়’। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের পোস্টে সুন্দর কমেন্ট করতে ভোলেন না কেউই। কিছুদিন আগেই রিয়ার একটি সূর্যের কিরণ মাখা ছবিতে কবিতা লিখে কমেন্ট করেছিলেন সুশান্ত। রিয়া সেটার রিপলেও দিযেছিলেন।

সম্প্রতি দুজনেই গেছেন প্যারিসে। যদিও সেখানে তোলা একসঙ্গে কোনো ছবি এখনও পাওয়া যায়নি তাদের। তবে আলাদা আলাদা ভাবে দুজনেই প্যারিসে ঘুরে বেড়ানোর ছবি শেয়ার করেছেন। একদিকে ডিজনিল্যান্ডে গেছেন সুশান্ত, অন্যদিকে প্যারিসের উল্লেখযোগ্য স্থানগুলোতে গিয়ে ছবি তুলেছেন রিয়া। সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। দুই তারকার সেসব ছবি দেখেই গুঞ্জন আরও জোরালো হয়েছে। সবাই ধারণা করছেন, একসঙ্গেই প্যারিসে গেছেন তারা।

এর আগে অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে সুশান্তের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। ২০১৭ সালে এই দুই তারকা জুটি বেধে অভিনয় করেছিলেন দিনেশ বিজন পরিচালিত ‘রাবতা’ ছবিতে। এরপর থেকে ঘন ঘন তাদের একসঙ্গে এখানে ওখানে দেখা যেত। তার পরই গুঞ্জন ওঠে, প্রেমের সম্পর্কে রয়েছেন সুশান্ত এবং কৃতি। সে সময় অবশ্য এ নিয়ে দুই তারকা প্রকাশ্যে কিছুই বলেননি। আর এখন সুশান্ত-রিয়ার প্রেমের গুঞ্জনে চাপা পড়ে গেছে কৃতির সেই অধ্যায়।

কাজের ক্ষেত্রে সুশান্তকে শেষ দেখা গেছে ‘ছিছোড়ে’ ছবিতে। গত ৬ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। ছবির বক্স অফিস সাফল্য ভালোই। ‘ছিছোড়ে’-তে সুশান্তের নায়িকা ছিলেন ভূমি পেদনেকর। আগামীতে এই নায়ককে দেখা যাবে অ্যাকশন কমেডি ‘ড্রাইভ’ ছবিতে। এখানে তার বিপরীতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া সুশান্তের হাতে ‘চান্দা মামা ডোর কে’ নামে একটি ছবিও রয়েছে। অন্যদিকে রিয়ার হাতে রয়েছে রুমি জেফারি পরিচালিত ‘চেহরা’।

ঢাকাটাইমস/১১অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :