কুষ্টিয়ায় নিজ ঘরে নবদম্পতির লাশ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০১৯, ১৪:৫১ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯, ১১:৫২

কুষ্টিয়ার কুমারখালীতে নিজ ঘর থেকে নব দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রামের একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রামের ভরতচন্দ্র মন্ডলের কন্যা সোহাগী রাণী মন্ডল (২২) এবং তার স্বামী ঝিনাইদহ জেলার শৈলকূপার ভবানীপুর গ্রামের কোমল কুমার রায়ের পুত্র বিপুল কুমার রায় (৩১)।

নিহত সোহাগীর কাকাতো ভাই লিপু বলেন, ‘তিন মাস আগে তাদের বিয়ে হয়েছে। দিদি ও জামাইবাবু দুর্গা পুজায় কুমারখালীতে বেড়াতে এসেছিল। আজ সকালে তার শ্বশুর বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। সকালে দিদি ও জামাইবাবুকে ডাকাডাকির এক পর্যায়ে তাদের ঘুম না ভাঙলে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি জামাইবাবু ঘরের ডাবের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে এবং দিদি বিছানায় ওপর পড়ে আছে। পরিবারের অন্যান্য সদস্যদের সহযোগিতায় তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসক ডাকলে তিনি তাদের মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, নব দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে। এ বিষয়ে পরিবারের সঙ্গে কথা বলে খোঁজখবর নেওয়া হচ্ছে। আশা করি খুব শ্রীঘ্রই মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারব।

ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :