হলিউড নির্মাতার সঙ্গে প্রিয়াঙ্কার গোপন বৈঠক

প্রকাশ | ১১ অক্টোবর ২০১৯, ১৪:৪২ | আপডেট: ১১ অক্টোবর ২০১৯, ১৪:৪৬

বিনোদন ডেস্ক

চলতি বছরে রেকর্ড গড়া হলিউড সিনেমা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর রুশ পরিচালক জো এবং অ্যান্থনির সঙ্গে গোপনে বৈঠক করেছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়িকা নিজেই এ কথা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা বলেন, তাদের মধ্যে ছবি নিয়ে কথা হয়েছে। তবে এখনও পর্যন্ত সেটি আলোচনার পর্যায়ে রয়েছে। এ বছর আপাতত কিছু হওয়ার সম্ভাবনা নেই। হলেও আগামী বছরের আগে নয়। এর বেশি আর কিছুই জানাননি মার্কিন গায়ক নিক জোনাসের স্ত্রী প্রিয়াঙ্কা।

বলিউড অভিনেত্রী আপাতত ব্যস্ত তার ‘দ্য স্কাই ইজ পিংক’-এর মুক্তি নিয়ে। আজ শুক্রবারই সারা ভারতে মুক্তি পেয়েছে সোনালী বোস পরিচালিত এই ছবি। সেখানে প্রিয়াঙ্কার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ফারহান আখতার। প্রিয়াঙ্কা-ফারহান দম্পতির মেয়ের চরিত্রে আছেন ‘দঙ্গল’ কন্যা জাইরা ওয়াসিম।

এদিকে মুক্তির আগেই ‘দ্য স্কাই ইজ পিংক’ দেখেছেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। সোশ্যাল মিডিয়ায় ছবির পরিচালক ও স্ত্রী প্রিয়াঙ্কার অভিনয়ের ভূয়সী প্রশংসাও করেন। লিখেন, ‘ছবিটা একাধিক বার আমার হৃদয় ছুঁয়ে গেছে। এটি বোল্ড অ্যান্ড বিউটিফুল। পরিচালক সোনালী বোসকে কুর্নিশ।’

অভিনয়ের পাশাপাশি ‘দ্য স্কাই ইজ পিংক’-এর প্রযোজকও প্রিয়াঙ্কা। তাইতো স্ত্রীর প্রশংসা করে নিক লিখেন, ‘প্রিয়াঙ্কা আমি তোমার জন্য গর্বিত। অভিনেত্রী ও প্রযোজক হিসেবে তুমি দারুণ। তুমি আমাকে কাঁদিয়েছো, হাসিয়েছো। ছবিটা সব দর্শকেরই ভালো লাগবে। খুব ভালোবাসি তোমাকে।’

ঢাকাটাইমস/১১অক্টোবর/এএইচ