দাড়ি-গোঁফে এ কোন রণবীর!

প্রকাশ | ১১ অক্টোবর ২০১৯, ১৫:৩১

বিনোদন ডেস্ক

অনেক আগেই প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করেছেন রণবীর কাপুর। ছবিটি মুক্তির অপেক্ষায়। সম্প্রতি শুরু করেছেন ‘শমশেরা’-এর শুটিং। সে ছবিতে রণবীরের প্রথম লুক ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিমেষে তা ভাইরাল। সোশ্যাল মিডিয়ার ভক্তরা ছবিটি দেখে মন্তব্য করেছেন, ‘রণবীরকে তো চেনাই যাচ্ছে না।’

ছবিতে দেখা যায়, খাদির হাতকাটা গেঞ্জি ও সাদা ধুতি-পায়জামায় একেবারে অন্য রকম চেহারা হয়েছে বলিউডের চকোলেট বয়ের। মাথায় পাগড়িও রয়েছে। মুখ ভরতি দাড়ি-গোঁফ। নতুন চরিত্রের প্রয়োজনে মাসলও বেশ বাড়িয়েছেন। গ্রামের মানুষদের মাঝে দাঁড়িয়ে রয়েছেন শমশেরা রণবীর।

এই ছবির মাধ্যমে পাওয়ার প্যাকড অ্যাকশন নিয়ে এবার বলিউড মাতাবেন ঋষি কাপুরের ছেলে রণবীর। তাকে অ্যাকশন হিরো হিসেবে পর্দায় আনছে যশরাজ ফিল্মস। ‘শমশেরা’র মতো এরকম একটা ছবির জন্যই অপেক্ষা করেছিলেন বলে সম্প্রতি বিবৃতি দিয়ে জানিয়েছেন নায়ক।

এ ছবি নিয়ে যথেষ্ট উত্তেজিত রণবীর। অ্যাকশন হিরোর চ্যালেঞ্জ নিতে তিনি সম্পূর্ণ তৈরি বলেও জানিয়েছেন। এর আগে ৫২ সেকেন্ডের একটি টিজার মুক্তি পেয়েছিল ‘শমশেরা’র। সেখানে হাতে ধারালো অস্ত্র নিয়ে ডাকাতের বেশে দেখা গিয়েছিল রণবীরকে। ক্যাপশন ছিল, ‘কাজে ডাকাত, ধর্মে স্বাধীন’।

‘শমশেরা’ পরিচালনা করছেন করণ মালহোত্রা। এখানে রণবীর কাপুর ছাড়াও আছেন সঞ্জয় দত্ত, বাণী কাপুর, রনিত রায়, আশুতোষ রানা ও অহনা কুমরা। ছবিতে রণবীরের নায়িকা হবেন বাণী কাপুর। আগামী বছরের ৩১ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১১অক্টোবর/এএইচ