বোয়ালমারীতে আ.লীগের সম্মেলন নিয়ে সংঘর্ষ, আহত ৪

প্রকাশ | ১১ অক্টোবর ২০১৯, ১৬:৫০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। সংঘর্ষের কারণে সম্মেলনটি স্থগিত করেছে ইউনিয়ন আওয়ামী লীগ। শুক্রবার সকালে উপজেলার কয়ড়া বাজারে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন- উপজেলার ডোবরা গ্রামের নান্নু হাওলাদার, আজিজুল শেখ, মাহাবুর ফকির, মকলেছ শেখ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- কয়ড়া গ্রামের আব্দুর রাজ্জাক, আব্দুল মান্নান ও পান্নু মোল্যা।

শুক্রবার বিকাল ৩টায় ডোবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে সাতৈর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা ছিল। সম্মেলন নিয়ে সকালে কয়ড়া বাজারের একটি চায়ের দোকানে বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নানকে সমর্থন জানান বিএনপি কর্মী সুমন খন্দকার। এ নিয়ে ওয়ার্ডটির আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ও ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের সমর্থক আবুল বাশার ওই বিএনপি কর্মীর সঙ্গে বাগবিতণ্ডা বাঁধে। এ সময় আব্দুর রাজ্জাক ও আব্দুল মান্নান সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ওই চারজন আহত হন। সংঘর্ষের সংবাদ পেয়ে জয়নগর পুলিশ ফাঁড়ি ও বোয়ালমারী থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাতৈর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান জানান, বিকালে ওয়ার্ড আ’লীগের সম্মেলন হওয়ার কথা ছিল। সম্মেলনকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক ও আব্দুল মান্নান সমর্থকদের মধ্যে সংঘর্ষের কারণে সম্মেলনটি স্থগিত করা হয়েছে।

বোয়ালমারী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল বলেন, ‘ডোবরার সংঘর্ষের খবর পেয়েছি। সংঘর্ষের কারণে সম্মেলনটি স্থগিত করেছে সাতৈর ইউনিয়ন আ’লীগ।’

বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান বলেন, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এলএ)