মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ, মামলা না দিতে হুমকি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯, ১৭:৪৩
প্রতীকী ছবি

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় মামলা করতে চাওয়ায় ধর্ষিতার পরিবারকে হুমকি দিচ্ছে অভিযুক্তের পরিবার। ঘটনার পর থেকে অভিযুক্ত সুমন পলাতক রয়েছে। শুক্রবার দুপুর পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি।

এর আগে গত বৃহস্পতিবার রাত ১টার দিকে মেয়েটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতা স্থানীয় চরশুল্লকিয়া খাশেরহাট দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী ও অটোরিকশাচালক সেলিমের মেয়ে।

মেয়েটির বাবা সেলিম কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মাদ্রাসার অপর ছাত্রীদের সাথে বাড়িতে আসছিল তার মেয়ে। খাসেরহাট বাজার অতিক্রম করে আসলে বান্ধবীরা তাদের বাড়িতে চলে যায়। পরে সে একা একা বাড়ির দিকে আসছিল। পথে স্থানীয় আব্দুল আজিজের ছেলে সুমন তার গতিরোধ করে মুখ চেপে ধরে একটি কলা বাগানে নিয়ে যায়। পরে ধর্ষণ করে বাগানে পেলে পালিয়ে যায় সুমন। পরে অসুস্থ অবস্থায় সে বাড়িতে এসে ঘটনা তাদের খুলে বলে।’

তিনি অভিযোগ করেন, ‘সুমনের বড় ভাই হালিম পাটোয়ারী ও ইউছুফ এ ঘটনায় কোন মামলা করলে তাদের ভালো হবে না বলে হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি পরিবার ও অসুস্থ মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।’

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :