মির্জাপুরে অপহরণের পর কিশোর হত্যা, গ্রেপ্তার ৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০১৯, ১৯:৫৪ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯, ১৯:২৩
নিহত সজিব হোসেন।

টাঙ্গাইলের মির্জাপুরে মুক্তিপণের টাকা না পেয়ে সজিব হোসেন (১৭) নামে এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সজিব উপজেলার বানাইল ইউনিয়নের পাইকপাড়া গ্রামের জীবন হোসেনের ছেলে।

এ ঘটনায় ৫ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন আলামিন (৩০), শামীম (২০), সাজ্জাত (২২), জুয়েল (২০) ও মনতাজ (২৮)। এদের প্রত্যেকের বাড়ি একই গ্রামের বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত ২৫ সেপ্টেম্বর সজিবকে অপহরণ করা হয়। এরপর অপরহরণকারীরা মোবাইল ফোনে সজিবের বাবা জীবন হোসেনে কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় নিহতের পিতা মির্জাপুর থানায় ২৭ সেপ্টেম্বর একটি লিখিত অভিযোগ ধায়ের করেন। অন্যদিকে তিনি অপহরণকারীদের সঙ্গে মোবাইল ফোনে মুক্তিপণের টাকা কমানোর জন্য দেন-দরবার করতে থাকেন। কিন্ত তাতে তিনি ব্যর্থ হন।

অবশেষে পুলিশ অপহরণকারীদের মোবাইল নম্বর ট্র্যাকিং করে ৯ অক্টোবর প্রথমে আলামিনকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যে বৃহস্পতিবার রাতে শামীম, সাজ্জাত, জুয়েল ও মুনতাজকে গ্রেপ্তার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আলামিন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করলে বৃহস্পতিবার বিকালে তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সেখানে আলামিন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

আলামিন জানায়, অপহরণের দিন ২৫ সেপ্টেম্বরই তাকে গলাকেটে হত্যা করার পর পাশ্ববর্তী দেলদুয়ার উপজেলার ধলেশ্বরী নদীর লাউহাটি এলাকায় ভাসিয়ে দেয়া হয় বলে আদালতকে জানায়।

২৯ সেপ্টেম্বর মরদেহটি নদী থেকে ভাসমান অবস্থায় মানিকগজ্ঞ থানা পুলিশ উদ্ধার করে বলে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানিয়েছেন।

ঢাকাটাইমস/১১অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :