আসামির কামড়ে পুলিশ সদস্য আহত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯, ২০:৪৭

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার লক্ষ্মীপুরা গ্রাম থেকে মাদক কারবারি ইকবাল মল্লিক ও ভগ্নিপতি রেজাউল খানকে ১২০টিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকালে আসামির কামড়ে এসআই নুরুল আমীন আহত হয়েছে।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর গ্রামে ভগ্নিপতি রেজাউল খানের বাড়িতে মাদক বেচাকেনা করছে, এমন গোপন সংবাদে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

অভিযানে গ্রেপ্তার হওয়া ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি ইকবাল মল্লিক এসআই নুরুল আমীনের হাত কামড়ে পালানোর চেষ্টা করলে এতে নুরু আমিন আহত হয়। তাকে ভাারিয়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি জিআর মামলায় ইকবাল মল্লিককে ১০ বছর ছয় মাসের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা আনাদায়ে আরো ছয় মাসের সাজা প্রদান করে আদালত। এছাড়া তার বিরুদ্ধে ভান্ডারিয়া, রাজাপুর ও কাঁঠালিয়া থানায় মাদক ও ডাকাতিসহ নয়টি মামলা রয়েছে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, দীর্ঘ দুই মাস ধরে নজরদারির পর সাজাপ্রাপ্ত আসামিকে শুক্রবার ধরতে সক্ষম হয়েছি। ইকবাল ও রেজাউলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা করা হয়েছে।

মাদক কারবারি ইকবাল মল্লিক লক্ষ্মীপুরা গ্রামের মৃত রুস্তুম আলী মল্লিকের এবং রেজাউল খান একই গ্রামের মৃত মতিন খানের পুত্র।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :