টেকনাফে গুলিতে রোহিঙ্গাসহ দুইজন নিহত

টেকনাফ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০১৯, ০৯:২৫ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ০৯:০৫
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গাসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তর পূর্বে মালিরমারছড়া নামক পাহাড়ি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি নিহতরা ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দুটি এলজি, চার রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ এবং পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

নিহতরা হলেন- টেকনাফের হাতিয়ার গুনার আহমদ হোসেন এবং নয়াপাড়া মৌচনী শরণার্থী ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা আব্দুর রহমান।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, শুক্রবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি ও একাধিক মামলার পলাতক আসামি আহমদ হোসেন ও রোহিঙ্গা নাগরিক আব্দুর রহমানকে গ্রেপ্তার করে। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ভোরে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে পুলিশের একটি টিম মালির পাহাড়ের পাদদেশে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে আহমদ হোসেন ও আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়। তাদের দুইজনকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার প্রেরণ করেন। সেখানে পৌঁছলে কর্তব্যরত ডাক্তার দুজনকেই মৃত ঘোষণা করেন।

ওসি প্রদীপ আরও বলেন, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দুটি এলজি, চার রাউন্ড তাজা কার্তুজ ও পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :