এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফা

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ০৯:২৩

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েছেন রাফা নানজিবা তোরসা। সারা দেশের ৩৭ হাজারের বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে জয়ী হয়েছেন রাফা। প্রতিযোগিতায় প্রথম রানারআপ ফাতিহা খালুদ মায়ামি ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

শুক্রবার রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত গ্র্যান্ড ফিনালে তাদের নাম ঘোষণা করা হয়।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেবাশীষ বিশ্বাস ও শ্রাবণ্য তৌহিদা। চূড়ান্ত আসরে সর্বশেষ সেরা ১২ প্রতিযোগীর মধ্যে থেকে চূড়ান্ত ছয়জনকে নির্বাচিত করা হয় প্রথমে। তারা হলেন- সুমাইয়া সানজিন, জান্নাতুল ফেরদৌস মেঘলা, রাফা নানজিবা তোরসা, প্রিয়ন্তী উর্বি, ফাতিহা খালুদ মিয়ামি ও নিশা চৌধুরী।

তোরসার মাথায় সেরা সুন্দরীর মুকুট পরিয়ে দেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। রাফা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

মুকুট মাথায় নিয়ে উচ্ছ্বসিত রাফা বলেন, ‘এখানে যারা প্রতিযোগী হিসেবে ছিলেন, তারা সবাই মেধাবী। তাদের মধ্য থেকে নিজের নামটি শুনে অন্য রকম অনুভূতি হয়েছে, যা বলে বোঝানো যাবে না। আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা থাকল।’

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচনের এ আয়োজন। অমিকন এন্টারটেইনমেন্টের সাথে অনুষ্ঠানটির আয়োজক ছিল এক্সপার্ট প্রোভাইডার। আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাজ্যে অনুষ্ঠেয় মিস ওয়ার্ল্ডের মঞ্চে অংশ নেবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ।

ঢাকা টাইমস/১২অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :