গোদাগাড়ীতে দোকান ভাঙচুর করে লুটপাটের অভিযোগ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ১৫:২৪

রাজশাহীর গোদাগাড়ীতে একটি মুদি দোকান ভাঙচুর করে উচ্ছেদ করা হয়েছে। এ সময় দোকানের মালামাল ও নগদ টাকা লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ফরাদপুর গ্রামে শুক্রবার এ ঘটনা ঘটে। এ নিয়ে রাতেই গোদাগাড়ী মডেল থানায় একটি এজাহার দিয়েছেন ভুক্তভোগী দোকান মালিক আনোয়ার হোসেন হিরা। তিনি ফরাদপুর গ্রামের মোস্তাফিজুর রহমান মুন্টুর ছেলে।

আনোয়ার হোসেন জানান, ফরাদপুর মোড়ে সরকারি জমিতে প্রায় ১৫ বছর ধরে মুদি দোকান করে তিনি ব্যবসা করে আসছিলেন। পাঁচ বছর আগে দোকানের পেছনে বাড়ি করে বসবাস শুরু করেন মো. বাবু নামের এক ব্যক্তি। সম্প্রতি তিনি তার বাড়ির সামনে থেকে দোকান সরিয়ে নেয়ার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু এই দোকান দিয়েই নিজের সংসার চলে বলে দোকানটি তুলে নিতে পারেননি আনোয়ার।

থানায় দেয়া এজাহারে বলা হয়, শুক্রবার সকালে বাবু (৪০), তার স্ত্রী লালবানু বেগম (৩৫) এবং তাদের ছেলে মো. শাকিব (১৮) আনোয়ার দোকানের সামনে গিয়ে অশ্লীল ভাষায় গালাগালি করতে থাকেন এবং দোকান সরিয়ে নিতে বলেন। আনোয়ার এর প্রতিবাদ করলে তাকে পেটানো শুরু হয়। এরপর ভেঙে দেয়া হয় দোকান। এ সময় দোকানের প্রায় এক লাখ ১০ হাজার টাকার বিভিন্ন মালামাল এবং নগদ ১৭ হাজার টাকা লুট করে নিয়ে যান অভিযুক্তরা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানতে চাইলে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম শনিবার দুপুরে বলেন, রাতে আনোয়ার থানায় একটা এজাহার দিয়ে গেছেন। কিন্তু আমি থানার বাইরে থাকায় মামলা রেকর্ড হয়নি। এটার প্রাথমিক তদন্ত করব। দু’পক্ষকে ডেকে মীমাংসার চেষ্টা করব। মীমাংসা না হলে মামলা রেকর্ড করা হবে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :