সবটা উজাড় করে দিচ্ছেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ০৯:০২

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন বলিউডের শ্রীলংকান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবির নাম ‘ড্রাইভ’। এ ছবির জন্য প্রতিভার সবটা উজাড় করে দিচ্ছেন নায়িকা। অসুস্থ শরীর নিয়েও শুটিং করছেন। তাই একটি গানের সিকোয়েন্সে ডান্স করতে গিয়ে নায়িকার অজ্ঞান হয়ে যাওয়ার মতো ঘটনাও ঘটেছে।

অসুস্থ শরীরে পায়ে ব্যথা নিয়ে হাই হিল পরে শুধু ডান্সই নয়, অ্যাকশান দৃশ্যেও মনপ্রাণ ঢেলে দিন-রাত শুটিং সেরেছেন জ্যাকুলিন। যার কারণে নায়িকার উপর বেজায় খুশি ছবির পরিচালক। জ্যাকুলিনের কথায়, ‘অসুস্থ শরীরে দুইদিন ধরে রাত-দিন গানের শ্যুট করেছি। পায়েও প্রচণ্ড ব্যথা ছিল। এখন পর্দায় নিজেকে দেখার অধীর অপেক্ষায় আছি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাকুলিন ও সুশান্তের নতুন ছবি ‘ড্রাইভ’-এর প্রথম গান ‘মাখনা’। ডান্স ফ্লোরে মাতিয়ে দেয়ার জন্য প্লেলিস্টে সহজেই ঢুকে পড়তে পারে এই গান। ভিডিওটি একটি ট্যুরের মতো করে শ্যুট করা হয়েছে। মজার কোলাজে ইসরায়েলে ছুটি কাটাতে যাওয়ার পটভূমিতে গানের ভিডিওটি করা হয়েছে।

‘ড্রাইভ’ প্রযোজনার দায়িত্বে আছে করণ জোহারের ধর্মা প্রোডাকশন। পরিচালনা করেছেন তরুণ মনসুখানি। ছবির গল্পও তার লেখা। এটি জ্যাকুলিন ও সুশান্ত সিং রাজপুত জুটির প্রথম ছবি। চলতি মাসে ছবিটি মুক্তি পাবে। নভেম্বরে মুক্তি পাবে নেটফ্লিক্সে।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :