জলির বিয়ে ভাঙার খবর প্রকাশ

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৯, ১১:০৮ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১১:০৩
বামপাশের ছবিতে চিত্রনায়িকা জলির সঙ্গে তার সাবেক বয়ফ্রেন্ড আরাফাত রহমান

পাঁচ বছর ধরে আরাফাত রহমান নামে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম ছিল চিত্রনায়িকা জলির। চলতি বছরের ১৬ মে সন্ধ্যায় অভিনেত্রীর নিকেতনের বাসায় তাদের আংটি বদলও হয়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজন। কিন্তু নায়িকার ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে, আংটি বদল হলেও বিয়ে পর্যন্ত গড়াচ্ছে না আরাফাত-জলির সম্পর্ক। ভেঙে গেছে তাদের বিয়ে।

আংটি বদলের মাস খানেক পরে এমন ঘটনা ঘটলেও তা প্রকাশ্যে এসেছে সম্প্রতি। অভিনেত্রী জলি নিজেই গণমাধ্যমকে এ খবর জানিয়েছেন। তার কথায়, ‘আমাদের এখন আর কোনো সম্পর্ক নেই। বাগদানের মাসখানেক পর থেকে এই অবস্থা। আমিই সম্পর্ক রাখিনি। আমার সঙ্গে আরাফাতের এখন আর কোনো যোগাযোগ নেই।’ তবে বিচ্ছেদের কোনো কারণ স্পষ্ট করে জানাননি জলি।

কিশোরগঞ্জের ছেলে আরাফাতের সঙ্গে আংটি বদলের পর ফেসবুকে ‘গট মেরিড’ স্ট্যাটাস দিয়েছিলেন জলি। কিছুক্ষণ পর হবু স্বামীর সঙ্গে তোলা ছবিও পোস্ট করেন। সে সময় বিয়ে না হয়েও ফেসবুকে ‘গট মেরিড’ স্ট্যাটাস দেয়ার কারণ সম্পর্কে জলি বলেছিলেন, তাদের আংটি বদল হয়েছে। বিয়ে করবেন দুই মাস পর। দুই পরিবার থেকে বিয়ের তারিখ ঠিক করবেন। কিন্তু বর্তমানের চিত্রটা পুরোপুরি ভিন্ন।

২০১৬ সালে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অঙ্গার’ ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল জলির। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সে ছবিতে নায়ক ছিলেন কলকাতার ওম প্রকাশ। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন জলি। এরপর আরিফিন শুভর বিপরীতে ‘নিয়তি’ এবং শাহরিয়াজের বিপরীতে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবি দুটি দিয়ে আরও আলোচনায় আসেন ইন্ডাস্ট্রির এই নয়া তারকা।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :