কাভার্ডভ্যানে পিষ্ট মা, ছেলে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১১:১৩
ফাইল ছবি

রাজধানীর কাকরাইলে পিকআপভ্যানের চাপায় এক নারী রিকশা আরোহীর মৃত্যু হয়েছে। তার নাম মাসুদা বেগম। এ ঘটনায় মাসুদার শিশু ছেলে জিসান ইসলাম মাহিন আহত হয়েছে।

রবিবার ভোরে কাকরাইল মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। তার গ্রামের বাড়ি বরিশালের মুলাদী বলে জানা গেছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করে জানান, ভোরে বরিশালের মুলাদী থেকে সদরঘাটে আসেন মাসুদা বেগম ও তার ছেলে। সেখান থেকে রিকশায় মগবাজারের মধুবাগের বাসায় ফিরছিলেন। কাকরাইল মোড়ে পৌঁছালে একটি কাভার্টভ্যান রিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদার মৃত্যু হয়। এসময় তার সঙ্গে থাকা আট বছরের ছেলে গুরুতর আহত হয়। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আছে। বর্তমানে ছেলেটি ঢামেকে চিকিৎসাধীন। তবে সে আশঙ্কামুক্ত।

নিহত মাসুদার স্বামী মোফাজ্জল হাওলাদার প্রাইভেটকার চালক। তিনি বলেন, আমার স্ত্রী ও ছেলে গ্রামের বাড়ি বরিশালের মুলাদী গিয়েছিল। সেখান থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়। তারা লঞ্চে সদরঘাটে এসে রিকশা করে মগবাজারের মধুবাগের বাসায় ফিরছিল। আমার দুই ছেলে। তার মধ্য মাহিন ছোট। সে শেরেবাংলা স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :