সিলেটকে ইনিংস ব্যবধানে হারাল বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১৫:১২

জাতীয় ক্রিকেটর লিগের (এনসিএল) প্রথম রাউন্ডে দ্বিতীয় স্তরের ম্যাচে সিলেট বিভাগকে ইনিংস ও ১৩ রানে হারাল বরিশাল বিভাগ। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে রবিবার ম্যাচের শেষদিন জয় তুলে নেয় অলক কাপালির দল। এই জয়ের ফলে রাজশাহী পেয়েছে ৯.৫ পয়েন্ট। অন্যদিকে, হারলেও ১ পয়েন্ট পেয়েছে সিলেট।

গত ১০ অক্টোবর শুরু হওয়া এই ম্যাচে প্রথম ইনিংসে মাত্র ৮৬ রান করে অলআউট হয় সিলেট বিভাগ। বরিশালের হয়ে পেসার কামরুল ইসলাম রাব্বী একাই ৬টি উইকেট নেন। এছাড়া নুরুজ্জামান ৩টি ও তৌহিদুল ইসলাম ১টি করে উইকেট শিকার করেন।

পরে বরিশাল বিভাগ নেমে ৮ উইকেটে ২৩১ রান করে ইনিংস ঘোষণা করে। দলের পক্ষে অধিনায়ক ফজলে মাহমুদ সর্বোচ্চ ৭০ রান করেন। ওপেনার শাহরিয়ার নাফিস করেন ৬৩ রান। সিলেটের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন রেজাউর রহমান।

প্রথম ইনিংস শেষে ১৪৫ রানের লিডে ছিল বরিশাল বিভাগ। কিন্তু সিলেট ১৩২ রানে অলআউট হয়ে যায়। যার ফলে ইনিংস ব্যবধানে পরাজয় বরণ করতে হয় তাদের। দ্বিতীয় ইনিংসে সিলেটের সর্বোচ্চ স্কোরার জাকের আলী। ৪৫ রান করে অপরাজিত থাকেন তিনি। বরিশালের হয়ে তানভীর ইসলাম ৪টি, মনির হোসেন ৩টি, তৌহিদুল ইসলাম ১টি ও নুরুজ্জামান ২টি করে উইকেট শিকার করেন। ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন কামরুল ইসলাম রাব্বী।

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :