ভালুকায় পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

প্রকাশ | ১৩ অক্টোবর ২০১৯, ২১:৫২

ভালুকা প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ প্রতিদিন-এর নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া ভিডিও ছড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে ময়মনসিংহের ভালুকায় মানববন্ধন পালন করেছেন স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

রবিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে ভালুকা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি ভালুকা শাখার আয়োজনে ওই মানববন্ধন হয়।

এ সময় স্থানীয় সাংবাদিক নেতারা তাদের বক্তব্যে বলেন, ‘পীর হাবিবুর রহমান একজন স্বনামধন্য সাংবাদিক। চলমান অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সরকারের শুদ্ধি অভিযানে তার সমর্থন ও লেখনি জনমনে ব্যাপক সাড়া জুগিয়েছে। জনস্বার্থে সবসময় তিনি সোচ্চার। যে কারণে দুর্নীতিবাজরা পরাজিত হয়ে জনপ্রিয় এ সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে।’

বক্তারা ওই জঘণ্য অপপ্রচারের নিন্দা জানান। সেইসাথে অপপ্রচারে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক ফিরোজ খাঁন, সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামাল ও এসএম শাহজাহান সেলিম, সাবেক সাধারণ সম্পাদক এমএ মালেক খাঁন উজ্জ্বল, সাংবাদিক আতাউর রহমান তরফদার, মোখলেসুর রহমান মনির, অলমগীর হোসেন আসাদুজ্জামান ফজলু, রফিকুল ইসলাম রফিক, আতিকুল ইসলাম, মাহমুদুল হাসান ফুরাত, আসাদুজ্জামান সুমন, এসএম জুবায়ের রাজু, আনোয়ার হোসেন তরফদার, ইফতেখার আহাম্মেদ সুজন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এলএ)