টি-টেনে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন যারা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৯, ১১:০৪

চলতি বছরের নভেম্বরে তৃতীয় বারের মতো মরুভূমির দেশ আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাট টি-টেন। আর প্রথমবারের মতো এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশি ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। 

বাংলা টাইগার্সের আইকন প্লেয়ার হিসেবে খেলবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। এছাড়াও এখন পর্যন্ত বাংলা টাইগার্সের সঙ্গে যুক্ত হয়েছেন কলিন ইনগ্রাম ও আন্দ্রে ফ্লেচার। ফ্র্যাঞ্চাইজিটির অফিসিয়াল এক ভিডিও বার্তায় বিষয়টি জানা গেছে। 

প্রথমবারের মত বিদেশি কোন ফ্র্যাঞ্চাইজি লিগে থাকছে বাংলাদেশি মালিকানার দল। মূলত বাংলাদেশের ক্রিকেটাদের সম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যেই বাংলা টাইগার্সের আবির্ভাব জানিয়েছেন দলটির মালিক পক্ষ। যদিও টি-টেন চলাকালীন বাংলাদেশের ভারত সফর থাকায় পাওয়া যাচ্ছেনা জাতীয় দলের ক্রিকেটারদের।

বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটারদের না পাওয়া গেলেও ইতোমধ্যে দল গুছানোর কাজও প্রায় শেষের দিকে। আগামী ১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট। কিন্তু অভ্যন্তরীন চুক্তিতে দেশি-বিদেশি অনেক ক্রিকেটারকেই দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। 

দেশি শ্রেণিতে ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, মেহেদি হাসান, ইয়াসির আলি রাব্বি। বিদেশিদের মধ্যে শ্রীলঙ্কার থিসারা পেরেরা, দক্ষিণ আফ্রিকান কলিন ইনগ্রাম, রবি ফ্রাইলিঙ্ক ওআন্দ্রে ফ্লেচার।

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :