সৌরভকে শুভেচ্ছা জানিয়ে মমতার টুইট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৯, ১৫:০৭

বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট হতে যাওয়া সৌরভ গাঙ্গুলীকে অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট পদে সৌরভকেই বেছে নিয়েছেন রাজ্য সংস্থার প্রতিনিধিরা। রবিবার রাতে মুম্বাইয়ে এক বেসরকারি সভায় প্রেসিডেন্ট পদে চূড়ান্ত হয়েছে সাবেক অধিনায়কের নাম।

এর প্রেক্ষিতেই সৌরভকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন মুখ্যমন্ত্রী। তিনি লিখেছেন, ‘বোর্ড প্রেসিডেন্ট পদে সর্বসম্মতভাবে নির্বাচিত হওয়ার জন্য সৌরভকে অভিনন্দন। অজস্র শুভেচ্ছা রইল। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছ। সিএবি প্রেসিডেন্ট হিসেবেও তোমার কাজে গর্বিত। একটা দুর্দান্ত ইনিংসের অপেক্ষায় থাকলাম।’

নাটকীয়ভাবে রবিবার রাতে মুম্বাইয়ে বোর্ড প্রেসিডেন্ট হিসেবে বেছে নেওয়া হয় সৌরভকে। ২৩ অক্টোবর থেকে দায়িত্ব বুঝে নেবেন তিনি। তার আগে আজই (সোমবার, ১৪ অক্টোবর) মনোনয়নপত্র জমা দেওয়ার কথা তার। নতুন দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন সৌরভ।

তবে এই পদে আগামী বছরের জুলাই পর্যন্ত থাকবেন তিনি। তারপর যেতে হবে তিন বছরের কুলিং অফে। কারণ, লোঢা সংস্কার অনুযায়ী বোর্ড বা রাজ্য সংস্থার পদে টানা ছয় বছরের বেশি থাকতে পারেবে না কেউ।

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :