ইউপি উপ-নির্বাচন, চাটখিলে নৌকার জয়

নোয়াখালী প্রতিনধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৯, ২২:৩৩

নোয়াখালীর চাটখিল উপজেলার ৬ নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের শূন্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সৈয়দ মাহমুদ হোসেন তরুন ৩৮৪৭ ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী ইমাম হোসেন টিপু আনারস প্রতীকে পেয়েছেন ৭৭৬ ভোট।

সোমবার সন্ধ্যায় চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে দুপুরে বিএনপি প্রার্থী ইমাম হোসেন টিপু নির্বাচনে ব্যাপক অনিয়ম, দুর্নীতি ও জাল ভোটের অভিযোগ এনে রিটার্নিং কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ এবং দুপুর ২টার দিকে তিনি ভোট বর্জন করেন।

এ অভিযোগ প্রত্যাখ্যান করে আ’লীগে প্রার্থী সৈয়দ মাহমুদ হোসেন তরুণ বলেন, বিএনপির প্রার্থী এলাকার অতিথি হিসেবে ভোট করতে আসায় স্থানীয় ভোটাররা তাকে প্রত্যাখ্যান করে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহাজাহান হোসেন মামুন আনারস প্রতীক প্রার্থীর স্বাক্ষরিত একটি অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানান, অভিযোগ পেয়ে তদন্ত করে উপরে রিপোর্ট প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২১ জুন রাতে পাঁচগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান বজলুর রহমান বাবুল হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে চেয়ারম্যান পদটি শূন্য হয়। এই ইউপির মোট ভোটার সংখ্যা ছিল ৮ হাজার ৮৪৭ জন।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :