স্যুপের বিজ্ঞাপনে সুপারহিরো শুভ

প্রকাশ | ১৬ অক্টোবর ২০১৯, ১২:৪৯

বিনোদন প্রতিবেদক

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু হয়েছিল ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভর। কাজ করতেন বিজ্ঞাপনচিত্রে। এরপর ঢুকে পড়েন টিভি নাটকে। আর এখন তো নিয়মিত অভিনয় করছেন চলচ্চিত্রে। রুপালি পর্দার ব্যস্ত নায়কদের অন্যতম তিনি। তাই বলে শুরুর সেই ক্ষেত্রটি ছাড়েননি। সময় সুযোগ পেলেই তিনি মডেল হন বিভিন্ন বিজ্ঞাপনচিত্রে।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি নর স্যুপের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন নায়ক আরিফিন শুভ। এখানে তাকে দেখা যাবে সুপারহিরোর ভূমিকায়। যিনি স্যুপ দিয়ে সবার ক্ষিদা মেটাবেন। মঙ্গলবার এফডিসিতে এই বিজ্ঞাপনের শুটিং হয়। লাফিং এলিফ্যান্ট প্রোডাকশনের ব্যানারে নর স্যুপের এই বিজ্ঞাপনটি নির্মাণ করছে অ্যাডকম।

বিজ্ঞাপনটি সম্পর্কে শুভ বলেন, ‘এর থিমটি আমার বেশ পছন্দ হয়েছে। মজার একটি গল্প। যেখানে আমি সুপারহিরো। ‘ক্ষিধের জ্বালা স্যুপে মিটাও’ স্লোগান নিয়ে আমি সুপারহিরো হয়ে সবার ক্ষুধা মেটাব।’

শুভ বর্তমানে ব্যস্ত তার আগামী ছবি মিশন এক্সটিম’-এর প্রমোশন নিয়ে। এটি ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবির সিক্যুয়েল। সেখানে নায়িকা ছিলেন মাহিয়া মাহি। তবে এবার শুভর নায়িকা গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জেতা জান্নাতুল ফেরদৌস ঐশী।

এই ব্যস্ততার মাঝেই আজ যুক্তরাষ্ট্রে উড়ে যাচ্ছেন শুভ। সেখানে তিনি ‘সাপলুডু’ ছবির প্রিমিয়ারে অংশ নেবেন। দেশে ফিরবেন ৫ নভেম্বর।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এএইচ