কিশোরগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ১৭:৩১

কিশোরগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের পুরাতন স্টেডিয়ামে বেলুন উড়িয়ে স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের কর্মসূচির উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে এবং ব্র্যাক-এর সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন’ এবং ‘সকলের হাত, পরিচ্ছন্ন থাক’ স্লোগান দুটিকে প্রতিপাদ্য করে স্যানিটেশন ও সঠিক নিয়মে হাত ধোয়ার গুরুত্ব তুলে ধরে এ আলোচনা সভা হয়।

সভায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হাবিবুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান, সিনিয়র তথ্য অফিসার শামছুল হক, জনস্বাস্থ্য প্রকৌশলী আবু জাকারিয়া প্রমুখ বক্তব্য দেন।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, এনজিও কর্মকর্তা-কর্মচারী, স্কুল শিক্ষার্থী এবং নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :