ভোলায় ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ২২:১৪

ভোলায় ককটেল বিস্ফোরণে রনি ও শাহাদাত নামে দুই শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি ককটেল উদ্ধার করেছে।

বুধবার বিকালে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জমাদ্দার বাড়ির পাশের বাগানে এ ঘটনা ঘটে।

আহত রনি ওই এলাকার আব্দুস সাত্তারের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র এবং শাহাদাত একই এলাকার মাকসুদুর রহমানের ছেলে ও একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

আহতদের পরিবার জানায়, সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জমাদ্দার বাড়ির বাগানে দুপুরে ওই এলাকার বিল্লাল হোসেনের ছেলে শান্ত ও সাব্বির এবং রাইসুল হকের ছেলে সুলতানসহ কয়েকজন যুবক ককটেল বিস্ফোরণ ঘটায়। শব্দ শুনে রনি ও শাহাদাত বাগানের দিকে ছুটে যায়। এসময় একটি ককটেল বিস্ফোরিত হয়ে রনির পেটে ও শাহাদাত হোসেনের পায়ে এবং মাথায় আঘাত লাগে। শিশু রনি দৌঁড়ে বাড়ি চলে যায় ও শাহাদাত হোসেন পানিতে ঝাঁপিয়ে পড়ে। পরে স্থানীয়রা রনি ও শাহাদাত হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। তারা বর্তমানে ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বলেন, ‘তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :