ভাইকে ফাঁসাতে স্ত্রীকে পানিতে চুবিয়ে হত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯, ২০:৫১

প্রতিপক্ষ বড় ভাইকে ফাঁসানোর জন্য এক গৃহবধূকে পানিতে চুবিয়ে হত্যা করেছেন তার স্বামী। আর ঘটনায় তার ছেলে ও ভাতিজাও জড়িত ছিলেন। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়।

ঘাতক স্বামী মো. আলাল উদ্দিন বৃহস্পতিবার টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নিহত ওই গৃহবধূ হলেন চার সন্তানের জননী সুফিয়া বেগম।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার সকালে মির্জাপুর থানা পুলিশ উপজেলার আজগানা বিল থেকে সুফিয়া বেগমের মৃতদেহ উদ্ধার করে। সুফিয়া

পুলিশ জানান, আলাল উদ্দিনের সঙ্গে বড় ভাই মিনহাজের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে বড় ভাই মিনহাজকে ফাঁসানোর জন্য আলাল উদ্দিন নিজের স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন। তা বাস্তবায়নের জন্য নিজের বড় ছেলে ‘মাদক বিক্রেতা’ শরীফুল ইসলাম ও সম্বন্ধি কালিয়াকৈর উপজেলার মাটিকাটা গ্রামের মোতালেব হোসেনের ছেলে স্বপন মিয়াকে টাকা ও জমির লোভ দেখান। পরে গত শনিবার রাতে আলাল উদ্দিন ছেলে শরীফুলকে দিয়ে তার মাকে মাদক আনার কথা বলে বাড়ি থেকে ডেকে নেন। বাড়ির পাশে আজগানা বিলের কাছে পৌঁছালে সেখানে স্বামী আলাল উদ্দিনকে দেখে স্ত্রী সুফিয়া বলেন তুমি এখানে কেন। এর জবাবে আলাল উদ্দিন স্ত্রীকে বলেন, দুইজনে বিলে গোসল করলে আমাদের রোগ বালাই ভালো হবে। এতে সরল বিশ্বাসে সুফিয়া স্বামীর সঙ্গে বিলের পানিতে নামেন। সেখানে স্বামী হাতে থাকা চাকু দিয়ে সুফিয়াকে হত্যার চেষ্টা করেন। পরে স্বামী আলাল উদ্দিন, ছেলে শরীফুল ও ভাতিজা স্বপন পানিতে নেমে হাত পা ধরে চুবিয়ে সুফিয়াকে হত্যা করে বাড়ি চলে যান।

এ ঘটনায় গত সোমবার সুফিয়ার ভাই মেছের আলী বাদী হয়ে মির্জাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ওইদিন রাতে পুলিশ ঘাতক স্বামী আলাল উদ্দিনকে গ্রেপ্তার করেন। পরে তার দেয়া তথ্য মতে গতকাল বুধবার রাতে মির্জাপুর থানা পুলিশ আলাল উদ্দিনের বাড়ি থেকে ছেলে শরীফুল ও ভাতিজা স্বপনকে গ্রেপ্তার করে।

অপর দুই ঘাতককে শুক্রবার রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হবে। বড় ভাইকে ফাঁসানোর পাষণ্ড স্বামী স্ত্রীকে হত্যা করেন বলে ওসি সায়েদুর রহমান।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :