ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

প্রকাশ | ১৭ অক্টোবর ২০১৯, ২১:৪১

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাটের শরণখোলায় ছাত্রী ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই মাদ্রাসা সুপারকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বৃহস্পতিবার দুপুরে জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে বাগেরহাট পিবিআই কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আসামি মাওলানা মো. ইলিয়াস জমাদ্দার শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় খোন্তাকাটা রশিদিয়া স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসার সুপারিনটেনডেন্ট। ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী তার প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করে।

পিবিআই কার্যালয়ের উপপরিদর্শক আবু সাইয়েদ ঢাকাটাইমসকে বলেন, ‘গত ৮ আগস্ট সকাল নয়টার দিকে শরণখোলা উপজেলার খোন্তাকাটা রশিদিয়া স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা মো. ইলিয়াস জমাদ্দার তার মাদ্রাসার পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে একা পেয়ে লাইব্রেরিতে নিয়ে ধর্ষণ করেন। ওই ছাত্রী ঘটনাটি তার পরিবারকে জানালে শিশুটির বাবা মাদ্রাসা সুপারিনটেনডেন্ট মাওলানা মো. ইলিয়াস জমাদ্দারের বিরুদ্ধে শরণখোলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। ঘটনার পরপরই মাদ্রাসা সুপার এলাকা ছেড়ে পালিয়ে যান। গত ১৪ সেপ্টেম্বর শরণখোলা থানায় করা ধর্ষণের মামলাটি তদন্ত করতে পিবিআইকে দেয়া হয়। সেই থেকে আমরা মামলাটি তদন্ত করছি। দুপুরে গোপন সংবাদে জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে মাদ্রাসা সুপারকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/এলএ)