জেসিয়া এবার ‘মিস ইউনিভার্স’ মিশনে

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ১১:১৩

২০১৭ সালে অনেক বিতর্কের পর জান্নাতুল ফেরদৌস ঐশীকে হটিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর খেতাব জিতেছিলেন পুরান ঢাকার মেয়ে জেসিয়া ইসলাম। এরপর তিনি চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল পর্বেও অংশ নিয়েছিলেন। কিন্তু তেমন কোনো সাফল্য বা চমক দেখাতে পারেননি জেসিয়া। প্রতিযোগিতার মাঝপথে বাদ পড়ে তাকে ফিরে আসতে হয় বাংলাদেশে।

সেই জেসিয়া এবার অংশ নিয়েছেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায়। হাজারো প্রতিযোগীর সঙ্গে লড়াই করে ইতোমধ্যে সেরা ১০ সুন্দরীর মধ্যে স্থান করে নিয়েছেন সাবেক ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। তালিকার বাকিরা হলেন- শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও  তোশিবা আনিতা ইসলাম।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণ প্রসঙ্গে জেসিয়া বলেন, ‘আমি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেয়ার অভিজ্ঞতাটা অর্জন করতে চাচ্ছিলাম। এ কারণেই এখানে নিবন্ধন করি। এখন সেরা ১০ জনের মধ্যে আছি। আরও অনেক পথ বাকি। ভালো কিছু করতে চাই। দেখা যাক কী হয়।’

জেসিয়ার অংগ্রহণ প্রসঙ্গে আয়োজকরা বলেন, ‘কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ অংশ নিতে কোনো বাধা নেই। সেদিক থেকে জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। আর বিষয়টি আমরা জানতে পারি সেরা ৫০ জনের তালিকা প্রকাশ হওয়ার পর। তিনি নিজ যোগ্যতায় সেরা ১০-এ স্থান করে নিয়েছেন।’

দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতা। আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে। সেখানে যিনি বিজয়ী হবেন, তাকে মুকুট পরিয়ে দেবেন ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :