ভাত দিতে দেরি হওয়ায় নানিকে হত্যা

প্রকাশ | ১৮ অক্টোবর ২০১৯, ১৫:১৭

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীর মাধবদীতে ভাত দিতে দেরি হওয়ায় নানি ফুলমালা বেগমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন নাতি। হত্যার পর পলাশ মিয়া (১৭) নামে ওই নাতি খুনের কথা স্বীকার করে পুলিশকে ফোন দিয়ে গ্রেপ্তার হন। নিহত ফুলমালা কুড়েরপাড় গ্রামের মৃত সুন্দর আলীর স্ত্রী। অভিযুক্ত পলাশ পাশের স্বর্পনিগৈর এলাকার ইসমাইল হোসেনের ছেলে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মাধবদী থানার কুড়েরপাড় গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ইউপি সদস্য সেলিম মিয়া ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, স্বামী সুন্দর আলীর মৃত্যুর পর বৃদ্ধা ফুলমালা বেগম তার মেয়ের ঘরের নাতি পলাশ মিয়াকে নিজের কাছে নিয়ে এসে বিদ্যালয়ে ভর্তি করান। নানির কাছে থেকেই মাধ্যমিক পাস করে। বর্তমানে একটি কলেজে পড়শোনা করছেন পলাশ।

গতকাল বেশি রাত করে বাড়ি ফেরায় নানি পলাশকে বকাঝকা করেন। এসময় রাতের খাবার দিতে একটু দেরি হওয়ায় পলাশ তার নানির পিঠে ঘুষি দেয়। এতে নানি ক্ষিপ্ত হয়ে পলাশকে লাথি মারেন। তারপর পলাশ হাতুড়ি নিয়ে নানি ফুলমালাকে মাথায় ও মুখে এলোপাথারি পিটিয়ে আহত করলে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৃত্যু নিশ্চিত জেনে রাতেই হত্যার প্রায়শ্চিত করার জন্য পলাশ ফোন করে পুলিশকে ঘটনা জানায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় অভিযুক্ত নাতি পলাশকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, মূলত ভাত দিতে দেরি হওয়া নিয়ে নানি ও নাতির মধ্যে ঝগড়া হয়। প্রথমে পলাশ তার নানীকে আঘাত করে। পরে নানি ফুলমালা রাগে যে লাথিটি দিয়েছিলেন, তা পলাশের অণ্ডকোষে লাগে। এতে ক্ষিপ্ত হয়ে পলাশ হাতুড়ি দিয়ে ফুলমালাকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এলএ)