এবার ভাইরাল প্রিয়ার জেলকেলি

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৯, ১৬:০৪ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ১৫:২৮
সুইমিং পুলে জলকেলিতে ব্যস্ত দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ

মাত্র একবার চোখ মেলে তাকিয়েছিলেন। মিষ্টি হেসে একটু দুষ্টু চাহনিতেই মন জয় করেছিলেন জনতার। এরপর হাতের আঙুলকে বন্দুক বানিয়ে প্রেমিকের বুকে গুলি করেও নাড়িয়ে দিয়েছিলেন লাখো ভক্তের হৃদয়। তিনি ইন্টারনেটের নয়া সেনসেশন। ইনস্টাগ্রামে যার ফলোয়ারের সংখ্যা ৭.৪ মিলিয়ান ছাড়িয়েছে।

বর্ণনায় মনে হতে পারে, পৃথিবীর কোনো বড় ফিল্ম ইন্ডাস্ট্রির বড় কোনো তারকার কথা বলা হচ্ছে। পুরোটা না হলেও কিছুটা সত্যি। তিনি অভিনয় জগতেরই মানুষ। তবে খুব বড় কোনো তারকা নন, আবার কম কেউও নন। তিনি দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। ভ্ক্তদের খুশি রাখতে যার চেষ্টার কোনো অন্ত থাকে না।

মালয়ালম ভাষার ছবি ‘ওরু আদার লাভ’-এর গানের একটি দৃশ্যে চোখ মেরে রাতারাতি সেলিব্রেটি তকমা পাওয়া প্রিয়া তার ইনস্টাগ্রাম পেজে প্রতিনিয়তই কিছু না কিছু শেয়ার করেন। চমক লাগিয়ে দেন ভক্তদের। সেই ধারাবাহিকতায় এবার সুইমিং পুলে জলকেলি করার ছবি শেয়ার করে ভাইরাল হয়েছেন নায়িকা।

ওই ছবিতে হলুদ-সবুজ সাঁতারের পোশাকে ধরা দিয়েছেন প্রিয়া। সেই ছবিই এখন কাঁপাচ্ছে তার ভক্তদের হৃদয়। ক্যাপশনে প্রিয়া লিখেছেন, ‘ওয়াটার বেবি।’ এর আগেও সুইমিং পুলে তোলা ছবি শেযার করেছিলেন নায়িকা। কিন্তু এবার ছবি আপলোডের এক ঘণ্টার মধ্যেই তা ছাড়িয়ে যায় এক লাখ লাইক।

যে ‘ওরু আদার লাভ’ ছবির গানে নজর কেড়ে রাতারাতি খ্যাতির শীর্ষে পৌঁছে যান প্রিয়া, সেই সিনেমা কিন্তু বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি। আপাতত কন্নড় সিনেমা ‘বিষ্ণুপ্রিয়া’র শুটিং নিয়েই ব্যস্ত তিনি। তবে ফিল্মে সাফল্য না পেলেও তার সোশ্যাল মিডিয়ার ভক্ত যে দিন দিন বেড়েই চলছে তা কিন্তু স্পষ্ট।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :