গৃহিণীদের সংগীত প্রতিযোগিতা

চ্যাম্পিয়ন দীপ্তি পেলেন ২০ লাখ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ১৫:২৪

দেশে প্রথমবারের মতো গৃহিণীদের নিয়ে আয়োজিত গানের প্রতিযোগিতা ‘সিলন সুপার সিঙ্গার’-এ চ্যাম্পিয়ন হয়েছেন খুলনার গৃহিণী দীপ্তি সরকার। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ২০ লাখ টাকা। শুক্রবার এনটিভিতে প্রচারিত হয় এ প্রতিযোগিতার জমকালো গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা ১০ প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট জিতে নেন দীপ্তি।

গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে তার নাম ঘোষণার পর যেন ভাষা হারিয়ে ফেলেন দীপ্তি। তার চোখে আনন্দ অশ্রু ঝরছিল। আপ্লুুত কণ্ঠে বলেন, ‘নিজেকে যেন নতুনভাবে আবিষ্কার করেছি এই আয়োজনে অংশ নিয়ে। আমার সাধারণ গৃহিণীর পরিচয়টা বদলে দিল ‘সিলন সুপার সিঙ্গার’। আর কখনো গান ছাড়ব না। গান নিয়েই এগিয়ে যাব।’

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন সুমনা রহমান। তিনি পেয়েছেন ১০ লাখ টাকা। যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন ফাহমিদা নাসরিন প্রীতি ও শায়নি শিঞ্জন। তারা দুজনে পেয়েছেন ৬ লাখ টাকা। সেরা ১১-তে জায়গা করে নেয়া বাকি সাতজনকে দেয়া হয় এক লাখ টাকা করে। তবে সবাইকে ছাপিয়ে আগ্রহের কেন্দ্রে ছিলেন দীপ্তি।

‘সিলন সুপার সিঙ্গার’-এর যাত্রা শুরু হয়েছিল সাত মাস আগে। দেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা প্রতিভাময়ী গৃহিণী সংগীতশিল্পী খুঁজে বের করার প্রয়াসে আয়োজন করা হয়েছিল এ প্রতিযোগিতার। সেখানে সারা দেশ থেকে ১৫ হাজারের বেশি প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। শুক্রবার অনুষ্ঠিত হয় তারই গ্র্যান্ড ফিনালে।

এদিনের অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিংবদন্তি গায়িকা রুনা লায়লা। তিনি দুটি গান গেয়ে শোনান। ছিল চিত্রনায়িকা পূর্ণিমার নাচ এবং প্রতিযোগিতার তিন মূল বিচারক ফাহমিদা নবী, পার্থ বড়ুয়া ও তারিনের পরিবেশনা। এছাড়া সফল কর্মজীবী নারীদের মধ্যে চারজন গৃহিণীর গানও ছিল।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :