এবার ফরিদপুরে বাবার হাতে শিশু খুনের অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৯, ১৬:০৬ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ১৬:০১
অভিযুক্ত বাবা হানিফ প্রমাণিক (ফাইল ছবি)

তিন বছরের শিশুসন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযাগ উঠেছে বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে। পুলিশ চাদঁপুর গ্রামের বাড়ির পাশে ধান ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার করেছে।

নিহত শিশুর নাম রহমত প্রমাণিক। তার বাবার নাম হানিফ প্রমাণিক।

শিশুটির মা স্বপ্না আক্তার বলেন, বেশ কিছুু দিন সন্তান নিয়ে গ-গোল চলছিল। সন্তানকে আমার স্বামী স্বীকার করছিল না। শুক্রবার আমি আমার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসি। এরপর থেকে সে আমার সাথে গ-গোল শুরু করে।

শুক্রবার রাত ৯টার দিকে আমি ঘুম থেকে জেগে দেখি আমার সন্তান নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশে ধান ক্ষেতে আমার সন্তানের লাশ পাই। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন বলে জানান স্বপ্না।

সদরপুর থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তিনি বলেন, নিহতের মা শনিবার তার স্বামীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা তাকে আটকের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

প্রসঙ্গত, সম্প্রতি সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে তুহিন মিয়া নামে পাঁচ বছরের এক শিশুকে বীভৎসভাবে খুন করেন তার বাবা ও চাচারা মিলে। এ ঘটনায় অভিযুক্তরা কারাগারে রয়েছেন। গত সোমবা মাত্র ১০ টাকা চাওয়ায় কাউসার নামে আট বছরের এক শিশুকে হত্যা করেন তার মা। ঘটনাটি ঘটে লক্ষ্মীপুরে। সম্প্রতি প্রিয়জনদের হাতে শিশু হত্যার এসব ঘটনা উদ্বেগের কারণ হয়ে দেখা দিয়েছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :