সরফরাজ বরখাস্ত হওয়ার পর সতীর্থদের নাচ

প্রকাশ | ১৯ অক্টোবর ২০১৯, ১৭:০৬ | আপডেট: ১৯ অক্টোবর ২০১৯, ১৭:০৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক পদ থেকে সরফরাজ আহমেদকে বরখাস্তের খবর শুনেই অনুশীলনের মাঝে নেচে উল্লাস প্রকাশ করলেন পাকিস্তানের ক্রিকেটাররা। আর সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে আসে। অবশেষে ভিডিও প্রকাশের জন্য ক্ষমা চাইল পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

গত বিশ্বকাপে পাকিস্তানের সাদামাটা পারফরম্যান্স ও ব্যাট হাতে সরফরাজের সাম্প্রতিক ফর্মের কারণে তাঁকে টেস্ট ও টি-২০ স্কোয়াড থেকে বাদ পড়তে হয়েছে।

শুক্রবার পিসিবি ৩২ বছরের সরফরাজকে টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেয়। আজহার আলির হাতে তুলে দেওয়া হয়েছে পাকিস্তানের টেস্ট দলের নেতৃত্বের ভার। অন্যদিকে, টি-২০ ক্রিকেটে পাক দলের অধিনায়ক হয়েছেন বাবর আজম।

অধিনায়ক হিসেবে সরফরাজের কেরিয়ারে ওঠা-পড়া রয়েছে। কিন্তু ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের জন্য পাক ক্রিকেট মহলে স্মরণীয় হয়ে থাকবেন তিনি।

অধিনায়ক পদ থেকে বরখাস্ত হওয়ার পর সরফরাজ বলেছেন, সর্বোচ্চ পর্যায়ে পাকিস্তানকে নেতৃত্ব দেওয়াটা একটা দারুণ সম্মানের ব্যাপার। আমার এই যাত্রপথে সহযোগিতার জন্য আমি সমস্ত সহ খেলোয়াড়, কোচ ও নির্বাচকদের ধন্যবাদ জানাই। আজহার আলি, বাবর আজম ও পাক ক্রিকেট দলকে আমার শুভেচ্ছা।আশা করছি, পাক দল আরও শক্তিশালী হয়ে উঠবে।

সরফরাজের অধিনায়কত্বে পাকিস্তানের টি-২০ ক্রিকেটের ক্রমতালিকায় এক নম্বরে উঠে এসেছিল। কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি ২০ সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর পিসিবিকে তাঁকে সরিয়ে দেওয়ার কঠোর সিদ্ধান্ত নিতে হল।

ভিডিও

(ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এসইউএল)