কুমিল্লায় প্রাইভেট থেকে ফেরার পথে স্কুলছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯, ০৯:২৬

কুমিল্লায় প্রাইভেট পড়ে ফেরার পথে মেহেদী হাসান রিপাত নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র খুন হয়েছে। পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শনিবার রাতে কুমিল্লার সদর উপজেলার ৩নং দুর্গাপুর ইউনিয়নের চম্পকনগর (সাতওরা) গ্রামের মধ্যপাড়ায় এই হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

শিশু মেহেদী হাসান রিপাত (১০) চম্পকনগর (সাতওরা) গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের ছেলে। সে স্থানীয় নর্থ-সাউথ চাইল্ড কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

রিপাতের মা জেসমিন আক্তার জানান, শনিবার সন্ধ্যায় পাশের বাড়ির বিউটি আক্তার নামে এক নারীর বাসায় প্রাইভেট পড়তে যায় রিপাত। পড়া শেষে বাড়ি ফিরতে দেরি দেখে তার মা টিউটরকে কল দিলে জানতে পারেন রিপাত সন্ধ্যা ৭টায় দিকে চলে এসেছে। পরে তার খোঁজ না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে বাড়ির পেছনে পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতরে রক্তাক্ত অবস্থা তাকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রিপাতের মা আরও জানান, কিছুদিন আগে তার জিনিসপত্র চুরি হয়। ওই এলাকার বাসিন্দা হৃদয় নামে এক যুবকসহ কয়েকজনকে সন্দেহ করে এ ব্যাপারে চাপ দেন। এ নিয়ে তাদের সাথে রিপাতের পরিবারের বিরোধ রয়েছে। সেই শত্রুতার জেরে রিপাতকে খুন করা হতে পারে বলে ধারণা তার মায়ের।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ বা গলায় আঘাত করে হত্যা করা হয়েছে। তার গলায় প্রচণ্ড আঘাতের চিহ্ন রয়েছে। শিশুটির মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। সন্দেহজনক একজনকে আটক করা হয়েছে। কে বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা তদন্তে বেরিয়ে আসবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :