মাদারীপুরে বর্ষীয়ান রাজনীতিক রেজাউল তালুকদার সমাহিত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯, ১৮:০৮

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের সাবেক দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদারের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় রবিবার বেলা ১১টায় দাফন করা হয়।

বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতার জানাজায় জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী অংশগ্রহণ করেন। এসময় চিফ হুইপ আবেগ আপ্লুত হয়ে বর্ষীয়ান নেতার স্মৃতিচারণ করেন। আওয়ামী লীগ নেতা রেজাউল করিম তালুকদার ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার ভোরে ইন্তেকাল করেন। শনিবার বিকালে ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম জানাজা হয়।

রবিবার শিবচর হাতির বাগান মাঠে তার দ্বিতীয় জানাজা শেষে দ্বিতীয়াখণ্ড ইউনিয়নে মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রেজাউল করিম তালুকদার ১৯৭৩ সাল থেকে শিবচর উপজেলার দ্বিতীয়খণ্ড ইউনিয়ন পরিষদের পাঁচ বার নির্বাচিত চেয়ারম্যান ও শিবচর উপজেলা পরিষদের দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। শিবচর ১৯৮৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ছিলেন। মৃতুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :