শাহী ঈদগাহ এলাকা পরিদর্শন করেন মেয়র আরিফুল

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯, ১৯:১৫

নগরীর ১৭ নং ওয়ার্ডের শাহী ঈদগাহ এলাকায় চলমান ড্রেন সংস্কার ও সড়ক বর্ধিতকরণ কার্যক্রম পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশেনের মেয়র আরিফুল হক চৌধুরী। রবিবার দুপুরে স্থানিয় ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ ও এলাকার বিশিষ্টজনদের সাথে নিয়ে তিনি ওই এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি জানান, ঐতিহ্যবাহী শাহী ঈদগাহর সৌন্দর্য বৃদ্ধি করতে চারদিকে ওয়াকওয়ে নির্মাণ করে সেখানে আধুনিক ড্রেন নির্মাণ করা হবে। এছাড়া আল্লাহু পয়েন্টে স্থাপিত শিল্পকর্মকে অপসারণ করে এটিকে আরো আধুনিক ও ধর্মীয় শৈলীতে সাজিয়ে ১৫-২০ উচু করে দৃষ্টিনন্দন একটি শিল্পকর্ম স্থাপনা নির্মাণ করা হবে। এছাড়া ঈদগাহ এলাকার অন্য তিনটি পয়েন্টেও একই ধরনের শিল্পকর্ম স্থাপন করা হবে।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, শাহী ঈদগাহ এলাকার সৌন্দর্য বৃদ্ধির লক্ষে ঈদগাহের দক্ষিণ পাশে মাহমুদা কলোনি বরাবর পুরো অংশকে সৌন্দর্যের আওতায় নিয়ে আসার জন্য পিচ রাস্তা থেকে উভয় পাশের নিচু জায়গাসমূহে মাটি ভরাট করে পরবর্তীতে টাইলস বসিয়ে এ স্থানটিকে নয়নাভিরাম করে তোলা হবে।

এ সময় ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমহ এলাকার বিশিষ্ট মুরব্বি দিলওয়ার বক্স মিয়া, সাংবাদিক আব্দুল মালিক জাকা, কাজিটুলা ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মখলিছুর রহমান বাবলুসহ এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :