ডিসেম্বরে পাকিস্তানের মাটিতে টেস্ট খেলবে শ্রীলঙ্কা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ১১:৫৮

পাকিস্তানে গিয়ে টেস্ট খেলতে রাজি শ্রীলঙ্কা। পাকিস্তান সফরে গিয়ে দুটি টেস্ট খেলবে ডিসেম্বরে। সূত্রের খবর এমনই। যদিও শুরুতে শোনা গিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড বেঁকে বসেছে। তারা পাকিস্তানে গিয়ে টেস্ট সিরিজ খেলতে রাজি নয়।

পাল্টা পিসিবি বলে, আমরা তো একদিনের আর টি-২০ সিরিজের সদ্যই আয়োজন করেছিলাম। তখন খেলতে সমস্যা হয়নি। তা হলে টেস্ট সিরিজ খেলতে আপত্তি কোথায়?‌ পিসিবির তরফে চাপ বাড়াতে বলা হয়, বিকল্প হিসেবে সংযুক্ত আরব আমিরাতে টেস্ট সিরিজ আয়োজন করতে পারি, যদি ব্যয়ভারের অর্ধেক বহন করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

এরপরই একটি সূত্র জানাচ্ছে, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড রাজি হয়েছে পাকিস্তানে গিয়ে টেস্ট সিরিজ খেলতে। এই দুটি টেস্ট আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপেরই অঙ্গ। খেলা হবে করাচি এবং রাওয়ালপিন্ডিতে। লাহোরকে বাছা হয়নি ডিসেম্বর মাসের আবহাওয়ার কথা ভেবেই।

সূত্রের দাবি, করাচি আর রাওয়ালপিন্ডিতে গিয়ে টেস্ট খেলতে আপত্তি নেই শ্রীলঙ্কার। যদি শেষ পর্যন্ত সত্যিই এই সিরিজ হয় তা হলে ২০০৯ সালে গদ্দাফি স্টেডিয়ামের বাইরে শ্রীলঙ্কার টিম বাসের ওপর সন্ত্রাসী হামলার পর এই প্রথম টেস্ট সিরিজ হবে পাকিস্তানে। গত ১০ বছরে পাকিস্তানে গিয়ে খেলতে রাজি হয়নি অধিকাংশ আন্তর্জাতিক দল। বাধ্য হয়ে সংযুক্ত আরব আমিরাতে নিরপেক্ষ জায়গায় খেলেছে পাকিস্তান। ‌

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :