রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

প্রকাশ | ২১ অক্টোবর ২০১৯, ১৮:৩৬

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাত দল পরিবারের সকলকে জিম্মি করে প্রায় ৩০ ভরি  স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুটে নিয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়ারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক ইকবাল হোসেন জানান, তিনি একজন ইট বালু ও রড সিমেন্ট ব্যবসায়ী। ভোর ৩টার দিকে কেন্দুয়ারটেক এলাকার তার বসতবাড়ির জানালার গ্রিল কেটে সাত-আটজনের একদল মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে। পরে আমাকে, আমার স্ত্রী আমেনা বেগম রুনা, ছেলে সালাউদ্দিন রিয়াজ ও সম্রাটের মাথায় পিস্তল ঠেকিয়ে বেঁধে ফেলে। চাবি কেড়ে নিয়ে আলমারিতে থাকা ২৫ ভরি স্বর্ণ ও ৩০ হাজার টাকা লুটে নেয় তারা। এরপর ডাকাত দল দ্বিতীয় তলায় ঢুকে ভাড়াটিয়া বাচ্চু সরকার ও স্বপ্না রানীর ঘরে প্রবেশ করে। একই কায়দায় ওই দুই পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকেও তিন ভরি স্বর্ণ ও নগদ দুই লাখ টাকা লুটে নেয় ডাকাতদল। বাড়ির সকলকে বেঁধে ফেলে রেখে ডাকাত দল পালিয়ে যায়।

ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, ডাকাতি হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে। সেই সাথে ডাকাতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)