ব্যক্তিগত কীর্তি ভুলে জয় চান রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৯, ১০:২৩ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৯, ১০:১৮

দশ বছর আগে লাস ভেগাসে এক নারীকে ধর্ষণ করার অভিযোগে বিদ্ধ পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ডিএনএ নাকি মিলে গিয়েছে। লাস ভেগাস পুলিশের ফাঁস হয়ে যাওয়া গোপন ই-মেলের খবর নিয়ে উত্তাল ব্রিটিশ মিডিয়া।

যদিও তা নিয়ে বিন্দুমাত্র হেলদোল নেই জুভেন্টাস তারকার। আজ, মঙ্গলবার ঘরের মাঠে তারা খেলবে লোকোমোটিভ মস্কোর বিরুদ্ধে। তার আগে সাংবাদ সম্মেলনে রোনালদো ছিলেন ফুরফুরে মেজাজে। সদ্য ৭০০ গোলের মাইলফলক পেরিয়েছেন তিনি। কিন্তু তা নিয়ে মাথা ঘামাতে রাজি নন রোনালদো।

বলেছেন, ‘সদ্য সাতশো গোলের নজির স্পর্শ করেছি। নিঃসন্দেহে তা আনন্দের। কিন্তু সেই অধ্যায় শেষ হয়ে গিয়েছে। দলের উপরে ব্যক্তিগত সাফল্যের স্থান হতে পারে না।’

যোগ করেছেন, ‘প্রত্যেক ম্যাচে সতীর্থরা আমার থেকে গোল চান। আমিও যত বেশি সম্ভব গোল করে দলকে ট্রফি উপহার দিতে চাই।’

আট ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে সিরি আ টেবলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। রোনালদো মনে করেন, মৌসুমের শুরু থেকে দল যে ধরনের আক্রমণাত্মক ফুটবল খেলছে, তা ধরে রাখতে পারলেই জুভেন্টাস লক্ষ্যে পৌঁছে যাবে।

তিনি বলেছেন, ‘নতুন ম্যানেজার মাউরিসিয়ো সাররি এক নতুন সিস্টেমে আমাদের খেলাচ্ছেন। সেটার সঙ্গে ফুটবলাররা দ্রুত মানিয়ে নিয়েছে। আমি মনে করি, এ ভাবে এগিয়ে গেলেই চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারে জুভেন্টাস।’ বরং এক ধাপ এগিয়ে রোনালদো আরও বলেন, ‘অনেকে বলেন আমাকে ছাড়া দুর্বল জুভেন্টাস। সেই বক্তব্য আদৌ ঠিক নয়। আমাকে ছাড়াও দুর্দান্ত ফুটবল খেলার ক্ষমতা রয়েছে এই দলের। আমি সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে চাই।’

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :