রাজশাহীতে কিশোর গ্যাং চক্রের প্রধান গ্রেপ্তার

প্রকাশ | ২২ অক্টোবর ২০১৯, ১৪:৪৭

ব্যুরো প্রধান, রাজশাহী

রাজশাহীতে একটি কিশোর গ্যাং চক্রের প্রধানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মাহফুজুর রহমান ওরফে বৃত্ত (২০)। উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে তার বাড়ি। বাবার নাম আতাউর রহমান।

সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে পুঠিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। মঙ্গলবার সকালে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৫ অক্টোবর কিশোর গ্যাং চক্রের সদস্যরা পুঠিয়া পৌর এলাকার একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটকে রেখে নির্যাতন করে। তখন চক্রের এক নারীর সঙ্গে জোর করে অশ্লীল ভিডিও ধারণ করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়।

ভুক্তভোগীরা কৌশলে পালিয়ে গিয়ে পরের দিন থানায় চাঁদাবাজির মামলা করে। এতে মাহফুজুর রহমান বৃত্তকে প্রধান আসামি করা হয়। এরপর থেকেই সে পলাতক ছিলো। অবশেষে তাকে গ্রেপ্তার করা হলো।

অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম আরও জানান, এর আগে বিভিন্ন সময় অভিযান চালিয়ে এ মামলায় চক্রটির একজন নারী সদস্যসহ মোট আটজনকে গ্রেপ্তার করা হয়। সর্বশেষ গ্রেপ্তার মাহফুজুর রহমান বৃত্তকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২২অক্টোবর/আরআর/এমআর