লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় অস্ত্রসহ দুই আসামি গ্রেপ্তার

প্রকাশ | ২২ অক্টোবর ২০১৯, ১৬:৩৯

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ইউপি সদস্য খোরশেদ আলম মিলন হত্যা মামলায় জামাল উদ্দিন ও জসিম উদ্দিন দুই আসামিকে গ্রেপ্তার করছে পুলিশ।

মঙ্গলবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য দেন পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।

তিনি  জানান, সোমবার রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জের চরচামিতা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় জসিমের দেয়া তথ্যমতে ওই এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে বস্তাবন্দি দুইটি বন্দুক, দুইটি এলজি ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিলনকে পূর্বশুত্রুতা ও পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন পুলিশ সুপার।

এ সময় তিনি আরো বলেন, মিলন হত্যা মামলার রহস্য উদঘাটন করা হয়েছে। ইতিমধ্যে হত্যাকাণ্ডে জড়িত ইলিয়াছ কোবরা নামের এক আসামি নিজেদের অভ্যন্তরীণ কোন্দল ও ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) আনোয়ার হোসেন, পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গত ২৮ সেপ্টেম্বর রাত ৯টার দিকে একই উপজেলার আলাদাদপুর বাজারে খোরশেদ আলম মিলনকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। মিলন দত্তপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

ঢাকাটাইমস/২২অক্টোবর/ইএস