‘বঙ্গবন্ধু কন্যার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৯, ১৯:০৯ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৯, ১৯:০৪

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। এজন্য শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় হামিদনগর উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা শেখ আব্দুর রাজ্জাক।

সম্মেলনের প্রথম পর্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নামজুল ইসলাম খন্দকার লেভী, আব্দুস সালাম মুন্সি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর সদর আসনের সাংসদ মোশাররফ হোসেন বলেন, ‘দারিদ্র বিমোচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রতিনিয়ত কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুধু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই এটা সম্ভব হচ্ছে।’

সাবেক এই মন্ত্রী বলেন, ‘সময় এসেছে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার।’

সম্মেলনের দ্বিতীয় পর্বে ইউনিয়নের নয় ওয়ার্ডের নেতাদের মতামতে বা ভোটের মাধ্যমে ইউনিয়নটির পরবর্তী সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :