ক্রিকেটারদের ধর্মঘটে সমর্থন দিলো ফিকা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৯, ২০:১০ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৯, ১৯:১৯

বেতন বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে হঠাৎ করেই ধর্মঘটের ডাক দিয়েছেন দেশের ক্রিকেটাররা। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কোনো ধরনের ক্রিকেটীয় কার্যক্রমে অংশ নিবেন না বলে জানিয়েছেন।বিসিবি সভাপতি এনিয়ে আজকে দুপুরে সংবাদ সম্মেলনে ঘোড় বিরোধিতা করলেও ক্রিকেটাররা এবার আন্দোলনে আন্তর্জাতিক ক্রিকেটারদের সংগঠন ফিকার সমর্থন পেয়েছে । মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবি সভাপতির বক্তব্যের পর সমর্থন দিয়ে বিবৃতি দিয়েছে সংগঠনটি।

সোমবার বিকালে বিসিবি প্রাঙ্গণে জরুরি সংবাদ সম্মেলনের মাধ্যমে ১১ দফা দাবির কথা জানিয়ে ধর্মঘটের ডাক দেন জাতীয় দলের ক্রিকেটাররা। তাদের এ দাবিতে বেতন বাড়ানোসহ প্রথম শ্রেণির ক্রিকেটারদের বিভিন্ন সুযোগ-সুবিধা বাড়ানোর দাবি রয়েছে। অধিনায়ক সাকিব আল হাসান জানান, দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে দূরে থাকবেন তারা। এমতাবস্থায় বেশ অস্থিতিশীলতাই দেখা দিয়েছে বাংলাদেশের ক্রিকেটে।

ক্রিকেটারদের ধর্মঘটের ঘোষণায় উদ্ভূত পরিস্থিতিতে আজ জরুরি বৈঠক ডাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের আচরণ ও ধর্মঘটে বিস্ময় প্রকাশ করেছেন পাপন। তিনি আর্থিক কারণে আন্দোলনে যুক্তি খুঁজে পাচ্ছেন না বলে জানান। এছাড়া আন্দোলনকে ষড়যন্ত্রের অংশ হিসেবে উল্লেখ করেন পাপন। 

ফলে বিসিবি ও বোর্ড সভাপতির মুখোমুখি অবস্থানে ঘোলাটে হচ্ছে পরিস্থিতি। সংশয় তৈরি হয়েছে আসন্ন ভারত সফর ও বিপিএল অনুষ্ঠিত হওয়া নিয়ে।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :