তাহিরপুর ইউএনওর মোবাইল নম্বর ক্লোন

প্রকাশ | ২৩ অক্টোবর ২০১৯, ১২:০১

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান পলাশের সরকারি মোবাইল নম্বর ক্লোন করেছে দুষ্কৃতকারী চক্র। মঙ্গলবার রাত ৮টার দিকে ইউএনওর মোবাইল নম্বরটি ক্লোন করে বিভিন্নজনের কাছ থেকে টাকা চাওয়াসহ বিভিন্নভাবে ভয় দেখা হচ্ছে।

বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু জানান, আমাকে ইউএনও স্যারের নাম্বার থেকে ফোন করে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে, আর ফোন করার সময় ফোনকারীর কথায় বোঝা গেছে- সে টাকার বিষয়ে কথা বলতে চায়। পরে আমি ইউএনও স্যারকে ব্যক্তিগত ফোনে বিষয়টি জানালে তিনি বলেন, আমি এমন অভিযোগ আরো পেয়েছি।

পরে এ ব্যাপারে রাত ৯টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনতাসির হাসান পলাশ নিজের ফেসবুক আইডি থেকে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। এ বিষয়ে তাহিরপুর থানায় একটি জিডি করা হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করে এ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনতাসির হাসান জানান, রাত আটটার দিকে সরকারি নাম্বারটি ক্লোন করে তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ও বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট ফোন করে টাকা চাওয়া হয়। পরে শিক্ষকসহ আরো দুজন আমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে টাকা চাওয়ার বিষয়টি জানতে চাইলে বিষয়টি জানি না বলে আমি জানাই। তখনই নাম্বার ক্লোনের বিষয়টি নিশ্চিত হই।’

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে গুরুত্ব সহকারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)