প্রথমবারের মতো জুটি বাঁধলেন ইমন-মম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯, ১৮:২৩

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন তারা। আলাদা আলাদাভাবে বেশ কিছু চলচ্চিত্রে হাজির হয়েছেন চিত্রনায়ক ইমন ও লাক্স তারকা জাকিয়া বারী মম। দুজনের মধ্যে সম্পর্কটা দারুণ। এর আগে নাটকে দেখা গেছে তাদের।

তবে প্রথমবারের মতো তারা জুটি বাঁধলেন সিনেমায়। ছবির নাম ‘আগামীকাল'। এটি পরিচালনা করছেন অঞ্জন আইচ। ২২ অক্টোবর থেকে এ দুই তারকাকে নিয়ে ছবির শুটিং শুরু করেছেন পরিচালক।

ছবিটিতে চমৎকার একটি চরিত্রে অভিনয় করছেন ইমন। এ ব্যাপারে ইমন বলেন, ‘অঞ্জন আইচ আমার খুব প্রিয় একজন নির্মাতা। তার প্রতিটি কাজেই দারুণ গল্প থাকে। চরিত্রগুলোর একটা আকর্ষণ থাকে। চলচ্চিত্রেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। আমার চরিত্রটি ভালো লাগবে দর্শকের।’

মম’র সঙ্গে প্রথম সিনেমায় জুটি হওয়া প্রসঙ্গে নায়ক ইমন বলেন, ‘মম আমাদের প্রজন্মের ফ্যান্টাস্টিক একজন অভিনেত্রী। ভার্সেটাইল কাজ সে করেছে। তার সঙ্গে নাটকে নায়ক হয়েছি। এবার সিনেমাতেও জুটি বাঁধলাম। আশা করছি আমাদের জুটি পছন্দ করবেন দর্শক।’

এদিকে পরিচালক জানান, সাভারের আমিনবাজারে চলছে শুটিং। এখানে টানা সব দৃশ্যের কাজ শেষ করার ইচ্ছে রয়েছে তার। এরপর কিছু গানের শুটিং নিয়ে নতুন করে পরিকল্পনা করবেন।

২০০৭ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন ইমন ও মম। এই চলচ্চিত্রে মম রিয়াজের বিপরীতে কাজের সুযোগ পান। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে নেন এই অভিনেত্রী। এরপর ২০১৫ সালে ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতেও প্রশংসিত হন তিনি।

আর ‘দ্বারুচিনি দ্বীপ’ ছবির পর ইমন কাজ করেছেন বেশ কয়টি প্রশংসিত চলচ্চিত্রে। তার মধ্যে অন্যতম ‘গহীন শব্দে’, ‘লালটিপ’, ‘পদ্ম পাতার জল’, ‘পাসওয়ার্ড’ ইত্যাদি।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :