বিপ্লবের ভগ্নিপতি-চাচাতো ভাইকে পরিবারের কাছে হস্তান্তর

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯, ২০:০৫

ভোলার বোরহানউদ্দিন উপজেলার ফেসবুক হ্যাকড হওয়া যুবক বিপ্লব চন্দ্র শুভ’র ভগ্নিপতি বিধান মজুমদার ও তার চাচাতো ভাই সাগরকে নিখোঁজের এক দিন পর পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

মঙ্গলবার রাত ১ টার দিকে ভোলা র‌্যাব ক্যাম্প থেকে তার বাবা বিনয় ভূষণ মজুমদার ও চরফ্যাশনের নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আশ্রাফুল আলম টিটুর কাছে তাদের হস্তান্তর করা হয়। বিধান মজুমদার ও তার পিতা বিনয় ভূষণ এবং ভোলা র‌্যাব অফিসের কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

বিধানের বাবা বিনয় মজুমদার জানান, রাত সাড়ে ৯ টার দিকে তার মোবাইলে বিধান জানান তাকে ভোলার র‌্যাব অফিস থেকে যেনো নিয়ে যাওয়া হয়। তার পর তিনি রাত এক টার দিকে এলাকার ইউপি সদস্য আশরাফুল আলম টুলু অন্যান্য আত্মীয় স্বজন নিয়ে ভোলার অস্থায়ী র‌্যাব ক্যাম্পে যান। তার পর কাগজে তাদের স্বাক্ষর রেখে বিধান মজুমদার ও বিপ্লবের চাচাতো ভাই সাগরকে ছেড়ে দেন।

এ ব্যাপারে র‌্যাব-৮ এর ভোলা ক্যাম্পের মেজর খান সজিব জানান, তারা জিজ্ঞাসাবাদের জন্য তাদের এনেছিলেন। তার পর তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে এক দিন নিখোঁজ থাকার পর উদ্ধার হওয়া বিধান মজুমদার জানান, শ্যালক বিপ্লব চন্দ্র শুভ’র ফেসবুক ম্যাসেঞ্জার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আমাদেরকে র‌্যাব অফিসে আনা হয়েছিল। আমাদেরকে আইডি সংক্রান্ত বিষয়ে নানা প্রশ্ন করেন র‌্যাব সদস্যরা।

সোমবার সকালে প্রতিদিনের মত বিধান ও সাগর তাদের দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। মঙ্গলবার দুপুর পর্যন্ত তারা বাড়ি না ফেরায় বিধানের বাবা বিনয় মজুমদার দুলারহাট থানায় একটি সাধারন ডায়েরি করেন বলে নিশ্চিত করেন দুলাল হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী।

গত রবিবার ভোলার বোরহানউদ্দিনে ধর্ম অবমাননার অভিযোগে সংখ্যালঘু সম্প্রদায়ের যুবকের বিপ্লব চন্দ্র শুভ’র বিচারের দাবিতে ‘তৌহিদী জনতা’র ব্যানারে বিক্ষোভ থেকে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশের ওপর আক্রমণ করতে থাকা উত্তেজিত জনতাকে থামাতে গুলিও ছোড়ে পুলিশ। সংঘর্ষে নিহত হয়েছেন চারজন। তাদেরক নিজেদের কর্মী–সমর্থক বলে দাবি করেছে তৌহিদী জনতা। সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ দেড় শতাধিক ব্যক্তি আহত হয়েছেন।

এদিকে পুলিশ বলছে বিপ্লবের ফেসবুক আইডি হ্যাক করে দুজন ব্যক্তি ধর্ম বিদ্বেষী পোস্ট দিয়েছিলেন। যাদের গ্রেপ্তার করা হয়েছে। হ্যাকড হওয়ার ব্যাপারে থানাতে জিডিও করেছিলেন বিপ্লব।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :