কুমিল্লার তিতাসে গণপিটুনিতে যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১০:৫৯

কুমিল্লার তিতাসে শাহরিয়ার নামে এক যুবককে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে এলাকাবাসীর বিরুদ্ধে। বুধবার রাতে তিতাস উপজেলার দড়িকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত এসডু মিয়ার ছেলে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলাম গণপিটুনির বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

অভিযোগ রয়েছে, রাতে নিহত শাহরিয়ার দড়িকান্দি গ্রামের সুমন মিয়া নামে এক প্রবাস ফেরত লোকের খামারে গরু চুরি করতে যায়। তখন এলাকাবাসী তাকে ধরে গণপিটুনি দেয়। এক পর্যায়ে শাহরিয়ার অবস্থা বেগতিক দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এক পর্যায়ে শাহরিয়ার পানি খেতে চায়, পানি দিলে পানি পান করার পরপরই সে মারা যায়। এসময় পুলিশ ঘটনাস্থলে এসে নাদিম মাস্টার নামে এক ব্যক্তিসহ মোট দুজনকে আটক করে।

এলাকাবাসী জানায়, শাহরিয়ার এলাকায় বখাটে হিসেবে পরিচিত। গত কয়েক মাস আগে এলাকাবাসী তার অত্যাচার সহ্য করতে না পেরে একটি মানববন্ধনও করে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলাম জানান, উদ্ধারের পর লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে ময়নাতদন্তের জন। মামলার প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :