বোয়ালমারীর পাঁচ ইউনিয়নে যুবলীগের সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১২:৩৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পাঁচ ইউনিয়নের আওয়ামী যুবলীগের সম্মেলন হয়েছে। গত ১৬ অক্টোবর থেকে শুরু হয় ইউনিয়ন পর্যায়ে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

ইউনিয়নগুলো হলো- বোয়ালমারী সদর, শেখর, রুপাপাত, ঘোষপুর এবং ময়না। দলীয় গঠনতন্ত্র অনুযায়ী প্রত্যেক ইউনিয়নে ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গত ১৫ সেপ্টেম্বর বোয়ালমারী উপজেলা যুবলীগের ২৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির অনুমোদনের সময় ৯০ দিনের মধ্যে উপজেলার সকল ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দেয়া হয় কেন্দ্র থেকে।

বোয়ালমারীর পাঁচ ইউনিয়নের যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন- বোয়ালমারী সদর ইউনিয়ন সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ঘোষপুর ইউনিয়ন সভাপতি বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, রুপাপাত ইউনিয়ন সভাপতি রবিউল ইসলাম রুপম, সাধারণ সম্পাদক টুটুল মিয়া, শেখর ইউনিয়ন সভাপতি মুকুল মোল্লা, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন এবং ময়না ইউনিয়নে সভাপতি পদে আট এবং সাধারণ সম্পাদক পদে নয়জন প্রার্থী থাকায় কমিটি ঘোষণা করা হয়নি।

বোয়ালমারী উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম জানান, আমরা দায়িত্ব পাওয়ার পর যুবলীগকে সংগঠিত করার জন্য সকল ইউনিয়নে সম্মেলনের তারিখ ঘোষণা করে সেই মোতাবেক ইতোমধ্যে পাঁচটি ইউনিয়নের সম্মেলন শেষ করেছি, অন্যগুলো কমিটি গঠনের কাজ চলছে। এই সম্মেলনে যাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ বা বদনাম রয়েছে, তাদের কমিটিতে স্থান দেয়া হচ্ছে না।

তিনি বলেন, প্রত্যেক ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে আমরা সম্মেলন করছি।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :